Home » মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ উপলক্ষে স্পন্সরদের সম্মানে আয়োজিত মধ্যাহ্নভোজ

মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ উপলক্ষে স্পন্সরদের সম্মানে আয়োজিত মধ্যাহ্নভোজ

Author: আইএসপিআর

ঢাকা, ১৭ ডিসেম্বর ২০২১ঃ মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ উপলক্ষে শুক্রবার (১৭-১২-২০২১) ঢাকা সেনানিবাসস্থ আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্স এ স্পন্সরদের সম্মানে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেঃ জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি। আরও উপস্থিত ছিলেন বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ এর প্যারেড কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জিওসি, ৯ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, সাভার এরিয়াসহ সেনা সদরের ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ এবং মিডিয়া ব্যক্তিবর্গ।

মহান বিজয় দিবস কুচকাওয়াজ- ২০২১ সাফল্যমন্ডিত এবং অলংকৃত করার সাথে স্পন্সর হিসেবে সম্পৃক্ত ছিল দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান ‌‌সাউথইস্ট ব্যাংক লিমিটেড, এমজিএইচ, প্রাণ আরএফএল গ্রুপ গ্রুপ, নাভানা গ্রুপ, ইউনাইটেড গ্রুপ, ইসলামী ব্যাংক লিমিটেড, ট্রাস্ট ব্যাংক লিমিটেড, অগ্রণী ব্যাংক লিমিটেড, কে এ আই অ্যালুমিনিয়াম এবং বিএটিসি। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি দেশের সার্বিক অগ্রযাত্রায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থাকার জন্য স্বনামধন্য এসব প্রতিষ্ঠান সমূহের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এবারের মহান বিজয় দিবস কুচকাওয়াজ-২০২১ মাননীয় প্রধানমন্ত্রীর সম্মতি ও সুযোগ্য দিক-নির্দেশনায়, সম্মানিত সেনাবাহিনী প্রধানের বিজ্ঞ নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনীর ৯ পদাতিক ডিভিশনের সার্বিক ব্যবস্থাপনায় দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট সকলের অক্লান্ত পরিশ্রম ও স্পন্সরবৃন্দের পৃষ্ঠপোষকতায় অত্যন্ত উৎসবমূখর পরিবেশে উদযাপন করা হয়।

সম্পর্কিত পোস্ট