Home » যশোরে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ

যশোরে সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী বিতরণ

Author: আইএসপিআর

ঢাকা, ১২ মে ২০২১ (বুধবার)ঃ বিশ্বব্যাপী করোনা মহামারীর এই দুঃসময়ে এবং ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন, যশোর সেনানিবাস সংলগ্ন পার্শ্ববর্তী এলাকায় এবং অত্র ডিভিশনের অন্যান্য দায়িত্বপূর্ণ এলাকা খুলনা, সাতক্ষীরা অঞ্চলে অসহায় কর্মহীন ও দুঃস্থদের ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।
সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, এসবিপি (বার), বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি, পিএইচডি এর নির্দেশেনায় যশোর সেনানিবাস সংলগ্ন পার্শ্ববর্তী এলাকায় কর্মহীন অসহায় ও দুঃস্থ মানুষদের জন্য আজ বুধবার (১২-৫-২০২১) যশোর এলাকায় এই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করে। করোনা মহামারী প্রার্দুভাবে ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ঈদের আনন্দ বিলিয়ে দিতে সর্বমোট ৬০০ টি পরিবারের মধ্যে চাল, ডাল, চিনি, তৈল, আটা, ছোলা, আলু, সাবান ও লবণ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও খুলনা ও সাতক্ষীরা অঞ্চলের ঘূর্ণিঝড় আম্ফান দুর্গত প্রত্যন্ত এলাকায় যশোর সেনানিবাস এর সেনাসদস্যগণ ১,০০০ টি পরিবারের মধ্যে ইতিমধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেনাবাহিনীর এই মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

সম্পর্কিত পোস্ট