Home » রমিজউদ্দিন আন্ডারপাস পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান

রমিজউদ্দিন আন্ডারপাস পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান

Author: আইএসপিআর

ঢাকা, ১৯ ডিসেম্বর ২০২১ঃ  সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি আজ রবিবার (১৯-১২-২০২১) ঢাকা-এয়ারপোর্ট মহাসড়কে শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট স্কুল এবং কলেজ সংলগ্ন নির্মাণাধীন আন্ডারপাসটি পরিদর্শন করেন।

প্রকল্প পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধান আন্ডারপাসটি সরেজমিনে ঘুরে দেখেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। এ সময় সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ এবং অন্যান্য উর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ ছাড়াও সড়ক ও মহাসড়ক বিভাগের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী উপস্থিত ছিলেন।

গত ২৯ জুলাই ২০১৮ তারিখে এই এলাকায় একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ০২ জন শিক্ষার্থী প্রাণ হারালে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জাতীয় গুরুত্বপূর্ণ প্রকল্প হিসেবে বাংলাদেশ সেনাবাহিনীকে এই অত্যাধুনিক আন্ডারপাসটি নির্মাণের দায়িত্ব প্রদান করা হয়। উল্লেখ্য, অতি শীঘ্রই মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক আন্ডারপাসটি উদ্বোধন করতঃ সর্ব সাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

এই আন্ডারপাসটি নির্মাণের মধ্য দিয়ে ঢাকা-এয়ারপোর্ট মহাসড়ক সংলগ্ন বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্ব সাধারণের জন্য নিরাপদে সড়ক পারাপার নিশ্চিত হবে।

সম্পর্কিত পোস্ট