Home » রাওয়া সামাজিক সন্ধ্যা অনুষ্ঠিত

রাওয়া সামাজিক সন্ধ্যা অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২৯ অক্টোবর ২০২১: করোনার দীর্ঘ ঘরবন্দি সময় কাটিয়ে হেমন্তের ছোঁয়ায় রাওয়াতে বৃহস্পতিবার (২৮ অক্টোবর ২০২১) সন্ধ্যায় আয়োজন করা হয় “রাওয়া সামাজিক সন্ধ্যা’র”। এ আয়োজনের ফলে চাকরিরত এবং অবসর প্রাপ্ত সামরিক সদস্যদের ও তাদের পরিবারের জন্য সৌহার্দ্যপূর্ণ মিলন মেলায় রূপ নেয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামরিক বাহিনীর উচ্চ পদস্থ কর্মকর্তা এবং তাদের পরিবারবর্গ।

 

অনুষ্ঠানের সূচনা প্রান্তে রাওয়া সেক্রেটারি জেনারেল লে: কর্নেল মো: কামরুল ইসলাম (অব.), পিএসসি কার্যনির্বাহী কমিটির পরিচিতি এবং বক্তব্য প্রদান করেন। এরপর শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল আলাউদ্দিন এমএ ওয়াদুদ (অব.), বিপি, এনডিসি, পিএসসি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাওয়া ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল কামরুজ্জামান (অব.) এমবিএ, পিএসসি, এমডিএস, জিএসসি, পিএইচডি ফেলো, কমডোর মো: খুরশিদ মালিক (অব.), এনইউপি, এনডিইউ, পিএসসি ও এয়ার কমডোর আনিসুর রহমান (অব.), ওএসপি, এডব্লিউসি, পিএসসি।

 

রাওয়া লেডিস এন্ড চিলড্রেন অ্যাফেয়ার্স ও আমন্ত্রিত অতিথি শিল্পী কণার পরিবেশনায় মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি তার বক্তব্যে রাওয়ার উত্তরোত্তর উন্নতি ও সকলের মঙ্গল কামনা করেন।

সম্পর্কিত পোস্ট