Home » রাওয়া’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

রাওয়া’র পক্ষ থেকে কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

Author: আইএসপিআর

ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২২: মহান “শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস” উপলক্ষ্যে রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন (রাওয়া) এর পক্ষ থেকে ঢাকা কেন্দ্রীয় শহিদ মিনারে ভোর ৪:৪৫ মিনিটে রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল আলাউদ্দিন মোহাম্মদ আবদুল ওয়াদুদ, বিপি, এনডিসি, পিএসসি (অব.) এর নেতৃত্বে পাঁচ সদস্যের কার্যনির্বাহী সদস্যগণ পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় অনান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাওয়ার ভাইস চেয়ারম্যান (আর্মি) মেজর জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান, এমবিএ, পিএসসি, পিএইডি (ফেলো) (অব:), ভাইস চেয়ারম্যান (নেভি) কমোডর মো: খুরশীদ মালিক (ই), এনইউপি, এনডিসি, পিএসসি, বিএন (অব.), ভাইস চেয়ারম্যান (এয়ার) এয়ার কমোডর আনিসুর রহমান, ওএসপি, এডব্লিউসি, পিএসসি (অব.) এবং মেম্বার আইটি মেজর আসিফ রেজা (অব.)। ভাষা শহিদদের স্মরণে পলাশীর মোড় থেকে পায়ে হেঁটে কার্যনির্বাহী সদস্যগণ কেন্দ্রীয় শহিদ মিনার চত্ত্বরে পুষ্পস্তবক অর্পণ করে পুনরায় টিএসসিতে এসে কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করেন।

দিনের দ্বিতীয় অংশে সকাল ৮:৩০ মিনিটে ভাষা শহিদদের স্মরণে রাওয়ার নিজস্ব শহিদ বেদিতে রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল আলাউদ্দিন মোহাম্মদ আবদুল ওয়াদুদ, বিপি, এনডিসি, পিএসসি (অব.) এর উপস্থিতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এছাড়াও রাওয়া লেডিস এন্ড চিলড্রেন অ্যাফেয়ার্সের সভাপতি মিসেস শামিমা ওয়াদুদ, সেক্রেটারি নার্গিস ইসলাম ও অন্যান্য ভদ্র মহিলাগণের উপস্থিতিতে রাওয়ার নিজস্ব শহিদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় রাওয়ার কার্যনির্বাহী সদস্যগণ এবং রাওয়ার সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এরপর ভাষা শহিদদের স্মরণে নির্মিত প্রমাণ্য চিত্র প্রদর্শনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সম্পর্কিত পোস্ট