Home » রাওয়া ক্লাব কর্তৃক বইমেলা-২০২১ আয়োজন

রাওয়া ক্লাব কর্তৃক বইমেলা-২০২১ আয়োজন

Author: আইএসপিআর

ঢাকা, ০৩ ডিসেম্বর ২০২১: রাওয়া ক্লাব সপ্তমবারের মতো আয়োজন করলো রাওয়া বইমেলা-২০২১। দুই দিন ব্যাপি উক্ত বইমেলা ৩ ও ৪ ডিসেম্বর ২০২১ অনুষ্ঠিত হবে। আজ ০৩ ডিসেম্বর ২০২১ সকাল ১০ টায় কেক কেটে উক্ত বইমেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন প্রফেসর এমিরিটাস ড. সিরাজুল ইসলাম চৌধুরী, ঢাকা বিশ্বিবিদ্যালয়।

বইমেলায় স্বাগত ভাষণ প্রদান করেন মেম্বার লাইব্রেরি এন্ড পাবলিকেশন কর্নেল খালেদা পারভিন, এমবিবিএস, এমসিপিএস (অব.)। আরো বক্তব্য প্রদান করেন রাওয়া ভাইস চেয়ারম্যান (সেনা বাহিনী) মেজর জেনারেল মোহাম্মদ কামরুজ্জামন, পিএসসি (অব.) এবং রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল আলাউদ্দিন এমএ ওয়াদুদ, বিপি, এনডিসি, পিএসসি, (অব.)। অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন প্রফেসর এমিরিটাস ড. সিরাজুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন মেম্বার লাইব্রেরি এন্ড পাবলিকেশন কর্নেল খালেদা পারভিন, এমবিবিএস, এমসিপিএস (অব.)।

আলোচনা শেষে প্রফেসর এমিরিটাস ড. সিরাজুল ইসলাম চৌধুরীর হাতে ক্রেস্ট তুলে দেন রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল আলাউদ্দিন এমএ ওয়াদুদ, বিপি, এনডিসি, পিএসসি, (অব.)। প্রধান অতিথি নতুন বইয়ের মোড়ক উন্মোচন করেন। অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা লেখকগণ ছাড়াও খ্যাতনামা বিভিন্ন প্রকাশনী মেলায় অংশগ্রহণ করে। মেলা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্ব সাধারণের জন্য উন্মুক্ত থাকবে। মূলত লেখক, প্রকাশক, পাঠক ও বইপ্রেমীদের মেলবন্ধনে বইমেলাকে একটি মিলনমেলায় পরিণত করা এবং রাওয়ার সম্মানিত লেখকদের লেখা বইগুলো সবার মাঝে পরিচিত করাই মেলার মূল লক্ষ্য।

বইমেলা উপলক্ষে সমাপনী দিন সন্ধ্যায় আয়োজন করা হবে সঙ্গীত সন্ধ্যা। এতে রাওয়ার নিজস্ব শিল্পীগণ অশগ্রহণ করবে।

সম্পর্কিত পোস্ট