Home » রাঙ্গামাটিতে সেনা অভিযানে একে-২২ রাইফেলসহ ০৩ জন আটক

রাঙ্গামাটিতে সেনা অভিযানে একে-২২ রাইফেলসহ ০৩ জন আটক

Author: আইএসপিআর

ঢাকা, ২৭ ডিসেম্বর ২০১৮ঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি সশস্ত্র সন্ত্রাসী দল পার্বত্য চট্টগ্রামে নাশকতার পরিকল্পনা করছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ বৃহস্পতিবার (২৭-১২-২০১৮) আনুমানিক ভোর ৫ ঘটিকায় রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলার ফারুয়া ইউনিয়নের তারাছড়ি এলাকায় সেনাবাহিনী একটি বিশেষ অভিযান প্রচালনা করে।
উক্ত অভিযানে আঞ্চলিক রাজনৈতিক দল জেএসএস (মূলদল) এর ৩ জন সশস্ত্র সন্ত্রাসীকে আটক করে। অভিযানে উদ্ধারকৃত অস্ত্রসহ আটক সন্ত্রাসীদের বিলাইছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলো বঙ্কিম চন্দ্র তঞ্চংগ্যা (৪৬), পিতা- অমৃত সেনতঞ্চংগ্যা, সাং-তারাছড়িপাড়া, বিলাইছড়ি, রাঙ্গামাটি; পাভেলতঞ্চংগ্যা (২২), পিতা- বঙ্কিম চন্দ্র তঞ্চংগ্যা, সাং-তারাছড়িপাড়া, বিলাইছড়ি, রাঙ্গামাটি এবং যতীন কান্তিতঞ্চংগ্যা (৪৮), পিতা- অমৃত সেনতঞ্চংগ্যা, সাং-তারাছড়িপাড়া, বিলাইছড়ি, রাঙ্গামাটি। গ্রেফতারকৃতদের কাছ থেকে ০১টি একে-২২ (অটোমেটিকরাইফেল ), ০৩ রাউন্ড এ্যামুনিশন ও ০৪ টি চাইনিজ চাকু উদ্ধার করা হয়।
এই অভিযান পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে নিরাপত্তা বাহিনীর একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি বজায় রাখতে নিরাপত্তা বাহিনীর এ রকম অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত পোস্ট