Home » রাজশাহী ক্যাডেট কলেজের ১৩তম পুনর্মিলনী ২০২০ অনুষ্ঠিত

রাজশাহী ক্যাডেট কলেজের ১৩তম পুনর্মিলনী ২০২০ অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ১৭ জানুয়ারিঃ রাজশাহী ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের ১৩তম পুনর্মিলনী- ২০২০ আজ শুক্রবার (১৭-১-২০২০) রাজশাহী¯’ কলেজ প্রাঙ্গণে শুরু হয়েছে। নৌবাহিনী প্রধান এ্যাডমিরাল এ এম এম এম আওরঙ্গজেব চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপ¯ি’ত থেকে তিন দিনব্যাপী এ আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

পুনর্মিলনী অনুষ্ঠানে কলেজের প্রাক্তন কর্মকর্তা, প্রাক্তন শিক্ষকমন্ডলী এবং প্রাক্তন ক্যাডেটবৃন্দ তাদের পরিবারবর্গসহ প্রায় ২৭০০ জন অংশগ্রহন করেছেন। রাজশাহী ক্যাডেট কলেজ ১৯৬৬ সাল থেকে অদ্যাবধি শিক্ষা, শৃঙ্খলা ও খেলাধূলায় উত্তরবঙ্গের একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠান। এখান থেকে এইচএসসি পাশ করে অধিকাংশ ক্যাডেট বাংলাদেশ সশস্ত্র বাহিনীতে যোগদান করেন। অনেকে মেডিকেল ও ইঞ্জিনিয়ারিংসহ দেশ ও বিদেশে নিজেদের যোগ্যতার প্রমাণ রেখেছেন। এছাড়াও, রাজশাহী ওল্ড ক্যাডেটস এ্যাসোসিয়েশন (অরকা) কলেজের প্রাক্তন কর্মচারীসহ দেশের অসহায় দু¯’্য পরিবারের পাশে থেকে কল্যাণমূলক কর্মকান্ড পরিচালনার মধ্যে দিয়ে দেশের উন্নয়নে এ কলেজের ক্যাডেটবৃন্দ অনন্য ভূমিকা পালন করছেন।

অনুষ্ঠানে উর্ধ্বতন সামরিক-অসামরিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন কলেজের অধ্যক্ষবৃন্দ, অনুষদ সদস্য এবং প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীগণ উপ¯ি’ত ছিলেন।

 

সম্পর্কিত পোস্ট