Home » সংযুক্ত আরব আমিরাত সফর শেষে বাংলাদেশ বিমান বাহিনী প্রধানের দেশে প্রত্যাবর্তন

সংযুক্ত আরব আমিরাত সফর শেষে বাংলাদেশ বিমান বাহিনী প্রধানের দেশে প্রত্যাবর্তন

Author: আইএসপিআর

ঢাকা, ১৯ নভেম্বরঃ- – বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি চার দিনের সরকারী সফর শেষে আজ মঙ্গলবার (১৯-১১-২০১৯) সংযুক্ত আরব আমিরাত হতে দেশে প্রত্যাবর্তন করেছেন।

সফরকালে বিমান বাহিনী প্রধান দুবাইতে অনুষ্ঠিত Dubai International Air Force Commanders Conference এবং Dubai Air Show 2019 এ অংশগ্রহণ করেন। Dubai International Air Force Commanders Conference এর মূল বিষয়বস্তু ছিল “Building a more Agile and Adaptive Fighting Force : Balancing the Hi & Low-Tech Solution”|

বিমান বাহিনী প্রধানের এই সফরের মাধ্যমে বাংলাদেশ বিমান বাহিনীর আধুনিকায়নের জন্য নতুন নতুন যুদ্ধাস্ত্র ও প্রযুক্তি সরঞ্জাম সংযোজনের প্রক্রিয়া ত্বরান্বিত হবে এবং দুই দেশের বিমান বাহিনীর মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ দ্বিপাক্ষিক সুসম্পর্ক আরও সুদৃঢ় ও সম্প্রসারিত হবে বলে আশা করা যায়। উল্লেখ্য যে, বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত Commander of the Air Force and Air Defense, United Arab Emirates এর আমন্ত্রণে গত শুক্রবার (১৫-১১-২০১৯) এক সরকারী সফরে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

dav

সম্পর্কিত পোস্ট