Home » সমাজের গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের পাশে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব

সমাজের গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের পাশে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব

Author: আইএসপিআর

 

ঢাকা, ০১ জানুয়ারি ২০২৩: ঢাকা সেনানিবাস লেডিস ক্লাব  এর প্রধান পৃষ্ঠপোষক নুরজাহান আহমেদ আজ রবিবার (০১ জানুয়ারি ২০২৩) প্রধান অতিথি হিসেবে ঢাকার বাউনিয়া এলাকায় অসহায়, দুঃস্থ ও গরীব-দুঃখী ১০০০টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। প্রধান অতিথি এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও এ ধরণের মানবিক কার্যক্রমে অব্যাহত সহযোগিতা প্রদানের জন্য ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের সকল সদস্যাদের তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর ২০২২ তারিখে ঢাকা সেনানিবাসস্থ নির্ঝর আবাসিক এলাকায় সেনা পরিবার কল্যাণ সমিতি কর্তৃক  ১৫০০টি  দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে।

 

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের সভানেত্রী ও সহ-সভানেত্রী; প্রয়াস এর সহকারী পৃষ্ঠপোষক; চিলড্রেন ক্লাব ঢাকা অঞ্চলের সভানেত্রী; জিওসি ও এরিয়া কমান্ডার লজিস্টিকস এরিয়া এর সহধর্মিনী; সেপকস ঢাকা অঞ্চলের ভারপ্রাপ্ত সভানেত্রী, ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের পরিচালনা পর্ষদের সদস্যগণ, অফিসার, অন্যান্য পদবীর সেনাসদস্যগণ এবং বেসামরিক কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। শীতবস্ত্র বিতরণের এই মানবিক কার্যক্রম সর্বস্তরের মানুষের মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে।

সম্পর্কিত পোস্ট