Home » সাভার গলফ্ ক্লাবে ‘মুজিব বর্ষ ১ম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

সাভার গলফ্ ক্লাবে ‘মুজিব বর্ষ ১ম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়

Author: আইএসপিআর

ঢাকা, ০২ এপ্রিল ২০২২: সাভার সেনানিবাসস্থ সাভার গলফ্ ক্লাবে আজ শনিবার (০২ -০৪ ২০২২) ‘মুজিব বর্ষ ১ম রেডিয়েন্ট ফার্মা কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২২’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত সেনাবাহিনী প্রধানের পত্নী নুরজাহান আহমেদ। স্পনসর এর পক্ষ থেকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস্ লিমিটেড এর চেয়ারম্যান জনাব মোঃ নাসের শাহরিয়ার জাহেদী। উল্লেখ্য, সাভার গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মোহাম্মদ শাহিনুল হক, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জিওসি ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সাভার এরিয়া আজ (০২  এপ্রিল ২০২২) সকালে  আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

 

তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে মোট ৩৫১ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে জনাব আরমান চৌধুরী উইনার, এবং মিসেস জাহাংগীর জাফরী লেডিস উইনার হবার গৌরব অর্জন করেন। এছাড়াও এ টি এম  আইমান ফাবিয়ান জুনিয়ার উইনার, জনাব ইউকিহিরো সাকামোতো নন মেম্বার উইনার, ব্রিগেডিয়ার জেনারেল মঞ্জুর কাদের (অবঃ) সিনিয়র উইনার, ব্রিগেডিয়ার জেনারেল আশফাক সুপার সিনিয়র উইনার, ইঞ্জিনিয়ার একেএম আব্দুর রাজ্জাক  ভ্যাটার্ন উইনার, এবং মেজর মোঃ মহিউদ্দিন নিউ গলফার উইনার হবার কৃতিত্ব অর্জন করেন।

 

সমাপনী অনুষ্ঠানে সাভার গলফ ক্লাবের প্রেসিডেন্টসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট