Home » সাভার গলফ্ ক্লাবে “MGH MONSOON CUP GOLF TOURNAMENT-2022” এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান

সাভার গলফ্ ক্লাবে “MGH MONSOON CUP GOLF TOURNAMENT-2022” এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান

Author: আইএসপিআর

ঢাকা, ১৭ সেপ্টেম্বর ২০২২ : সাভার গলফ্ ক্লাবে তিন দিনব্যাপী “MGH MONSOON CUP GOLF TOURNAMENT-2022” শেষে শনিবার (১৭ সেপ্টেম্বর ২০২২) সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এবং প্রেসিডেন্ট, গল্ফ ফেডারেশন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও সেনাবাহিনী প্রধান সাভার গলফ্ ক্লাবের নব নির্মিত ‘Twilight Terrace’ এর শুভ উদ্বোধন করেন।

তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশী মোট ৩৬৭ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে লেফটেন্যান্ট কর্নেল মোঃ মাহবুবুল হক উইনার এবং মিসেস শায়লা পারভীন লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার সাভার এরিয়া মেজর জেনারেল মোহাম্মদ শাহীনুল হক, বিএসপি, এনডিসি, এইচডিএমসি, পিএসসি, MGH গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড চিফ এক্সিকিউটিভ অফিসার জনাব আনিস আহমেদ, সাভার সেনানিবাসে কর্মরত ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, সাভার গলফ্ ক্লাব ও দেশের বিভিন্ন গলফ্ ক্লাবের সদস্যবৃন্দ এবং দেশি/বিদেশী গলফারগণ উপস্থিত ছিলেন। সেনাবাহিনী প্রধান “MGH গ্রুপ” এর এ ধরনের মহতী উদ্যোগের ভূয়সি প্রশংসা করেন। এসময় সেনাবাহিনী প্রধান বলেন, এই গল্ফ টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়াড়দের শৃঙ্খলা এবং সত্যনিষ্ঠার গুণাবলী অনুশীলিত হবে।

সম্পর্কিত পোস্ট