Home » সেনাবাহিনী প্রধান কর্তৃক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এয়ারগান চ্যাম্পিয়নশিপ- ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণ

সেনাবাহিনী প্রধান কর্তৃক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এয়ারগান চ্যাম্পিয়নশিপ- ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণ

Author: আইএসপিআর

ঢাকা ১৯ মার্চ ২০২২ঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এয়ারগান চ্যাম্পিয়নশীপ- ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার (১৯-০৩-২০২২) ঢাকাস্থ গুলশানে বাংলাদেশ শুটিং স্পোর্ট ফেডারেশন (বিএসএসএফ)-এ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পদক ও ট্রফি বিতরণ করেন। এছাড়া, তিনি ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিত আইএসএসএফ গ্র্যান্ড পিক্স ২০২২ এ বাংলাদেশ হতে পদক প্রাপ্ত ৬ জন শুটার এর মাঝে প্রাইজমানি বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজুকি বাংলাদেশ এর বিভাগীয় পরিচালক জনাব সোয়েব আহমেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএসএসএফ এর সভাপতি বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি।

প্রতিযোগিতায় ৪টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৩টি ব্রোঞ্জ পেয়ে আর্মি শুটিং অ্যাসোসিয়েশন চ্যাম্পিয়ন এবং ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পেয়ে বাংলাদেশ নৌবাহিনী শুটিং ক্লাব রানার-আপ হওয়ার গৌরব অর্জন করেন।

উল্লেখ্য, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এয়ারগান চ্যাম্পিয়নশীপ ২০২২ এ ৩৯ টি ক্লাবের ২৫০ জন এ্যাথলেট ও ৫০ জন টিম ম্যানেজার/কোচ অংশগ্রহণ করেন। ৬ দিন ব্যাপি এই প্রতিযোগিতা গত ১৪-০৩-২০২২ তারিখে শুরু হয়ে ১৯-০৩- ২০২২ তারিখে সমাপ্ত হয়।

 

সম্পর্কিত পোস্ট