Home » সোনালী ব্যাংক লিঃ ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিঃ এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

সোনালী ব্যাংক লিঃ ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিঃ এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

Author: আইএসপিআর

ঢাকা, ১৬ নভেম্বর ২০২১: রাজধানীর রেডিসন ওয়াটার গার্ডেন হোটেলে সোমবার সন্ধ্যায় (১৫-১১-২০২১) বাংলাদেশ সর্ববৃহৎ সরকারী ব্যাংক সোনালী ব্যাংক লিঃ ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিঃ, দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস অপারেটর এর মধ্যে এক কৌশলগত চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এই চুক্তির ফলে সোনালী ব্যাংকের গ্রাহকগণ ও ট্যাপের গ্রাহকগণ লিংক স্থাপন এর মাধ্যমে সোনালী ব্যাংকের একাউন্ট থেকে ট্যাপ -এ টাকা প্রেরণ করতে এবং ট্যাপ থেকে সোনালী ব্যাংকের একাউন্টে টাকা আনতে পারবে। এছাড়াও সোনালী ব্যাংকের মোবাইল অ্যাপ “সোনালী ই-ওয়ালেট এবং সোনালী ই-সেবা ” ব্যবহার করে ট্যাপ এর গ্রাহকগণ সকল প্রকার সরকারি/বেসরকারি ফি পরিশোধ করতে পারবে।

সোনালী ব্যাংক লিমিটেড এর জেনারেল ম্যানেজার মোঃ আবু সাঈদ এবং দেওয়ান নাজমুল হোসেন, ভারপ্রাপ্ত সিইও, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড নিজ নিজ প্রতিষ্ঠান এর পক্ষ হতে চুক্তি স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে  সোনালী ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান এবং ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর ভাইস চেয়ারম্যান, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এর ডিরেক্টর এবং এডজুট্যান্ট জেনারেল, বাংলাদেশ সেনাবাহিনী, মেজর জেনারেল শাকিল আহমেদ উপস্থিত  ছিলেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান বলেন, এই কার্যক্রমের ফলে গ্রাহকের দোরগোড়ায় ডিজিটালাইজড ব্যাংকিং সেবা প্রদানে উভয় প্রতিষ্ঠান আরও অগ্রণী ভূমিকা পালন করতে পারবে।

ট্রাস্ট ব্যাংক লিমিটেড এর ভাইস চেয়ারম্যান, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড এর ডিরেক্টর এবং এডজুট্যান্ট জেনারেল, বাংলাদেশ সেনাবাহিনী, মেজর জেনারেল শাকিল আহমেদ বলেন, “ট্রাস্ট ব্যাংক লিঃ  আস্থা ও নিষ্ঠার  সাথে আমাদের দেশের জনগণকে সেবা দিয়ে যাচ্ছে। সেবার পরিধি বাড়াতে আমরা গত জুলাই মাসে ট্রাস্ট আজিয়াটা পে বাণিজ্যিকভাবে চালু করেছি। কারণ আমাদের মনে হয়েছে মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস এর যে বিস্তর  সম্ভাবনা রয়েছে তা অর্জনে আমরা ভূমিকা রাখতে সক্ষম হব । ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল  লিমিটেড তাই নিরলসভাবে কাজ করে যাচ্ছে  আধুনিক, উদ্ভাবনী  এবং যুগোপযোগী সেবা প্রদানে।  আমি সোনালী ব্যাংক লিমিটেড এর সকল কে ধন্যবাদ জানাই আমাদের এই যাত্রায় সহযোগী হওয়ার জন্য। ”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল আবুল মনসুর মোঃ আশরাফ খান ডিরেক্টর ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড, হুমায়রা আজম, এমডি ও সিইও ট্রাস্ট ব্যাংক এবং সোনালী ব্যাংক লিমিটেড, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড ও ট্রাস্ট ব্যাংক লিঃ এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

 

সম্পর্কিত পোস্ট