Home » স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষ্যে ভারত ও মালদ্বীপ হতে আগত ন্যাশনাল ক্যাডেট কোরের অফিসার, ক্যাডেটদের সম্মানে সাংস্কৃতিক অনুষ্ঠান

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষ্যে ভারত ও মালদ্বীপ হতে আগত ন্যাশনাল ক্যাডেট কোরের অফিসার, ক্যাডেটদের সম্মানে সাংস্কৃতিক অনুষ্ঠান

Author: আইএসপিআর

ঢাকা, ১৯ ডিসেম্বর ২০২১: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় বিদস-২০২১ উপলক্ষ্যে ভারত ও মালদ্বীপ হতে আগত ন্যাশনাল ক্যাডেট কোর (এনসিসি) এর সামরিক কর্মকর্তা ও ক্যাডেটদের সম্মানে রবিবার (১৯-১২-২০২১) ঢাকা সেনানিবাসস্থ এএফএমআই এর মেজর জেনারেল এম সামসুল হক অডিটরিয়ামে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান (NCC Night-2021) এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মো: আবু হেনা মোস্তফা কামাল, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাহিদুল ইসলাম খান, বিএসপি, এনডিসি, পিএসসি, বিএনসিসির কর্মকর্তাবৃন্দ এবং আমন্ত্রিত উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন।

সম্পর্কিত পোস্ট