Home » ১ম সাইফ পাওয়ার টেক গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

১ম সাইফ পাওয়ার টেক গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা,১৭ ফেব্রুয়ারি ২০২৩: 1st Saif Powertec Open Golf Tournament-2023 এর সমাপনী ও পুরষ্কার বিতরন অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার (১৬-২০-২০২৩) বরিশালে শেখ হাসিনা সেনানিবাসের পায়রা গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবে অনুষ্ঠিত হয়।টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা, আরসিডিএস. এনডিসি, পিএসসি, জিওসি ৭ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া।

উক্ত টুর্নামেন্টে গল্ফ ক্লাবের সদস্যবৃন্দ ছাড়াও অন্যান্য গলফারসহ জুনিয়র, লেডি এবং রেগুলার গলফার ক্যাটাগরিতে সর্বমোট ৫৫ জন গলফার অংশগ্রহণ করেন। পায়রা গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট টুর্নামেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।পায়রা নদীর তীরে অবস্থিত পায়রা গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব নবগঠিত শেখ হাসিনা সেনানিবাসে ২২ আগস্ট ২০২২ তারিখে উদ্বোধন করা হয়েছে যা সামরিক ও বেসামরিক সকল বাংলাদেশী নাগরিকদের জন্য উন্মুক্ত।

উক্ত গলফ ক্লাবটি পায়রা নদীর তীর ঘেঁষে তৈরী করা হয়েছে বিধায় তা পর্যটকদের বিশেষভাবে আকর্ষণ করতে সক্ষম এবং বৃহত্তর বরিশাল অঞ্চলের মানুষের জন্য খেলাধুলা ও বিনোদনের বিশেষ সুযোগ সৃষ্টি করেছে।

সম্পর্কিত পোস্ট