Home » ১০ম এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক অর্জন করেন বাংলাদেশের ইমরানুর রহমান

১০ম এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক অর্জন করেন বাংলাদেশের ইমরানুর রহমান

Author: আইএসপিআর

ঢাকা,১৪ ফেব্রুয়ারি ২০২৩: বাংলাদেশের একজন কৃতিমান এ্যাথলেটস্ ইমরানুর রহমান ১০ ফেব্রুয়ারি হতে ১২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখে কাজাকিস্থানে অনুষ্ঠিত 10th Asian Indoor Athletics Championships এ বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের পৃষ্ঠ- পোষকতায় অংশগ্রহণ করে স্বর্ণপদক অর্জন করার বিরল গৌরব অর্জন করেন।

 

ইমরানুর রহমান বাংলাদেশের একজন কৃতিমান এ্যাথলেটস্। তিনি ইতিমধ্যেই আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে তার অসাধারণ কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন। এখানে উল্লেখ্য যে, ইনরানুর রহমান বাংলাদেশ সেনাবাহিনীর একজন নিয়মিত চুক্তিভিত্তিক খেলোয়াড়, যিনি বিগত এক বছরেরও অধিক সময় ধরে বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের পৃষ্ঠপোষকতায় জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে তার অপরিসীম অবদান রেখে যাচ্ছেন।

 

গত ২৩ ডিসেম্বর হতে ২৫ ডিসেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত ৪৬তম জাতীয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২২ এ বাংলাদেশ সেনাবাহিনী এ্যাথলেটিক্স দলের হয়ে অংশগ্রহণ করেন এবং ১০০ মিটার ও ২০০ মিটার স্প্রিন্টে স্বর্ণ পদক অর্জন করেন।

বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও ইমরানুর রহমানের এই অর্জনকে ধরে রাখার পাশাপাশি উত্তরোত্তর আরও বৃদ্ধির জন্য প্রয়োজনীয় সহায়তা করে যাবে।

সম্পর্কিত পোস্ট