Home » ১০ম টয়োটা ইন্ডিপেনডেন্স ডে কাপ গল্ফ টূর্ণামেন্ট- ২০১৯ এর পর্দা উঠলো

১০ম টয়োটা ইন্ডিপেনডেন্স ডে কাপ গল্ফ টূর্ণামেন্ট- ২০১৯ এর পর্দা উঠলো

Author: আইএসপিআর

ঢাকা, ২২ মার্চ ঃ- ১০ম টয়োটা ইন্ডিপেনডেন্স ডে কাপ গল্ফ টূর্ণামেন্ট- ২০১৯ আজ, শুক্রবার (২২-৩-২০১৯) থেকে ঢাকার আর্মি গল্ফ ক্লাবে শুরু হয়েছে। আজ শুক্রবার সকালে বেলুন উড়িয়ে টূর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও চিফ প্যাট্রন, আর্মি গল্ফ ক্লাব জেনারেল আজিজ আহমেদ (Aziz Ahmed) বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি । এ সময় আরও উপস্থিত ছিলেন লজিস্টিকস এরিয়া কমান্ডার ও প্রেসিডেন্ট, আর্মি গল্ফ ক্লাব মেজর জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ (S M Shafiuddin Ahmed) এনডিইউ, পিএসসি; সিনিয়র ভাইস চেয়ারম্যান, নাভানা গ্রুপ জনাব সাইফুল ইসলাম (Saiful Islam); ব্রিগেডিয়ার জেনারেল শাহ- নূর জিলানী (Shah-Noor- Jilani); চেয়ারম্যান টূর্ণামেন্ট কমিটি, লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম (Syed Md Rafiqul Islam), সদস্য-সচিব; লেফটেন্যান্ট কর্নেল মোঃ তোজাম্মেল হক, অবঃ (Md Tozammel Haque, Retd), প্রধান নির্বাহী কর্মকর্তা, আর্মি গল্ফ ক্লাব এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।
অ্যামেচার গল্ফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরীতে টূর্ণামেন্টটি অনুষ্ঠিত হবে। বিভাগগুলো হলো – সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টূর্ণামেন্টে ৭০০ জন খেলোয়াড় অংশ নেবেন বলে আর্মি গল্ফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বেশ কয়েকজন বিদেশী খেলোয়াড়ও অংশ গ্রহণ করবেন বলে জানা যায়।
অ্যামেচার গল্ফারদের আর্থিক পুরস্কার না থাকলেও পৃষ্ঠপোষক নাভানা গ্রুপের পক্ষ থেকে রয়েছে গিফ্ট হ্যাম্পার ও বিভিন্ন সাইজের ট্রফি। ২৩ মার্চ ২০১৯ তারিখ শনিবার রাতে পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে টূর্ণামেন্টটি আনুষ্ঠানিক ভাবে সমাপ্ত হবে।

সম্পর্কিত পোস্ট