Home » ১৩তম সাউথ এশিয়ান গেমসে স্বর্ণপদক বিজয়ী সেনাবাহিনী খেলোয়াড়দেরকে পরবর্তী পদে পদোন্নতি

১৩তম সাউথ এশিয়ান গেমসে স্বর্ণপদক বিজয়ী সেনাবাহিনী খেলোয়াড়দেরকে পরবর্তী পদে পদোন্নতি

Author: আইএসপিআর

ঢাকা, ১১ ফেব্রুয়ারি ২০২০ ঃ ১৩তম সাউথ এশিয়ান গেমসে পদক বিজয়ী সেনাবাহিনীর খেলোয়াড়দের সম্মানে গতকাল (১০-০২-২০২০) সেনাসদর, মাল্টিপারপাস কমপ্লেক্সে একটি বিশেষ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর চিফ অফ জেনারেল স্টাফ লেঃ জেনারেল এস এম সফিকুর রহমান।

এই অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৩তম সাউথ এশিয়ান গেমসে স্বর্ণপদক বিজয়ী সেনাবাহিনীর খেলোয়াড়দেরকে পরবর্তী পদে পদোন্নতি প্রদান পূর্বক আনুষ্ঠানিকভাবে র‌্যাংক ব্যাজ পরানো হয় এবং একই সাথে রৌপ্য ও তাম্র পদক প্রাপ্ত খেলোয়াড়দেরকে সার্টিফিকেট ও আর্থিক সম্মাননা প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ০৮ জানুয়ারি ২০২০তারিখ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, এসবিপি, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি কর্তৃক ১৩তম এসএ গেমসে স্বর্ণপদক বিজয়ী সেনাবাহিনীর খেলোয়াড়দের মাঝে ক্রেষ্ট, সার্টিফিকেট এবং আর্থিক সম্মাননা প্রদান করা হয়েছিল। নেপালে অনুষ্ঠিত ১৩তম সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ সেনাবাহিনীর ১০৫ জন খেলোয়াড় মোট ২০টি ক্রীড়া বিভাগে অংশগ্রহণ করে বাংলাদেশের পক্ষে মোট ০৯টি স্বর্ণ, ২৩টি রৌপ্য এবং ৩৮টি তাম্র পদক অর্জন করে। এই ধরণের সম্মাননা বর্তমান খেলোয়াড়দের পাশাপাশি নবীন ও সম্ভাব্য খেলোয়াড়দেরকে আরও উৎসাহিত করবে বলে প্রতীয়মান হয়।

উক্ত অনুষ্ঠানে সেনাবাহিনীর  উর্ধ্বতন কর্মকর্তাগণ ও সেনা ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ডের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট