Home » ২য় ক্রাউন সিমেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

২য় ক্রাউন সিমেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ০৪ ফেব্রুয়ারি ২০২৩  : চার-দিনব্যাপী আয়োজিত  “২য় ক্রাউন সিমেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩” এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার(০৪ ফেব্রুয়ারি ২০২৩) সন্ধ্যায় আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, গত ০১ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ হতে শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি।

প্রতিযোগিতায় দেশি I বিদেশী খেলোয়াড়সহ সর্বমোট৭৭৩ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে তাসভীর হাসান মজুমদার চ্যাম্পিয়ন, ইঞ্জিনিয়ার মো: সাইদুর ইসলাম খান উইনার, —লেঃ কর্নেল একেএম জহুরুল ইসলম (অবঃ) সিনিয়র উইনার, মিসেস জারাঙ্গীস জাফরী লেডি উইনার এবং মাষ্টার আরিজ ফেরদৌস আলী জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ক্রাউন সিমেন্ট এর চেয়ারম্যান, ক্লাব ক্যাপ্টেন, চেয়ারম্যান টুর্নামেন্ট কমিটি, আর্মি গলফ ক্লাব; ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ এবং দেশী-বিদেশী বিশিষ্ট ব্যক্তিবর্গ; খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ মহতি উদ্যোগের জন্য ক্রাউন সিমেন্ট এর চেয়ারম্যান ও টুর্নামেন্ট কমিটির সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট