Home » ৪৯তম আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ সমাপ্ত ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

৪৯তম আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ সমাপ্ত ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২১ জানুয়ারি ২০২৩ঃ- ৪৯তম আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার (২১ জানুয়ারি ২০২৩) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডবিøউসি, এফএডবিøউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। তিনদিন ব্যাপি এই টুর্নামেন্টে কুর্মিটোলা গলফ ক্লাবের দেশি ও বিদেশি সদস্যগণসহ দেশের সকল গলফ ক্লাবের প্রায় ৪০০ জন গলফার অংশগ্রহণ করেছেন। টুর্নামেন্টে মেজর মোহাম্মদ গোলাম মওদুদ (অব) উইনার, জনাব এম সোলায়মান রানার আপ এবং মিসেস লুনা সরকার লেডি উইনার হওয়ার গৌরব অর্জন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে অংশগ্রহণকারী সদস্যগণ ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এসজিপি, এনডিসি, পিএসসি; আগা খাঁন কাউন্সিলের প্রেসিডেন্ট জনাব আমিন সালেহ; ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শওকত ওসমান; টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), সংশ্লিষ্ট ক্লাবের এক্সিকিউটিভ কমিটির সকল সদস্যবৃন্দ, ক্লাবের জেনারেল ম্যানেজার, ক্লাব এ্যাফেয়ার্স লেঃ কর্ণেল আবু মোঃ সাইদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশনস লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন (অবঃ), আগা খাঁন কাউন্সিলের ভাইস প্রেসিডেন্ট জনাব তানভীর আলী ও উক্ত সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত ২০ জানুয়ারি ২০২৩ তারিখে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডবিøউসি, এফএডবিøউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আগা খাঁন গোল্ড কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সম্পর্কিত পোস্ট