Home » ৬ষ্ঠ রানার প্রেসিডেন্ট কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

৬ষ্ঠ রানার প্রেসিডেন্ট কাপ গলফ্ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২০ মার্চ  ২০২৩ (সোমবার): তিন দিনব্যাপী ‘৬ষ্ঠ রানার প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২৩’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ সোমবার (২০-০৩-২০২৩) কুর্মিটোলা গলফ্ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ্য, গত ১৫ মার্চ ২০২৩ তারিখ হতে শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধন করেন সম্মানিত সেনাবাহিনী প্রধান।

এই প্রতিযোগিতায় দেশি/বিদেশি খেলোয়াড়সহ প্রায় ৭০০ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে জনার মোহাম্মদ মাহবুবুর রহমান চ্যাম্পিয়ন, জনাব এ এস এম মহিউদ্দিন মোনেম  রানার-আপ মিসেস ফাতেমা রহমান  লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ; স্পন্সর প্রতিষ্ঠান রানার এর ব্যবস্থাপনা পরিচালক; অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং এ ধরণের মহতি উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট