Home » ৬৭তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠিত

৬৭তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ১৪ মার্চ ঃ- বাংলাদেশ বিমান বাহিনীর ৬৭তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদপত্র বিতরণ অনুষ্ঠান সোমবার (১৪-০৩-২০২২) ঢাকা সেনানিবাসের ফ্লাইট সেফটি ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক, বিবিপি, বিএসপি, এনডিইউ, এএফডবিøউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণোত্তীর্ণ কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

১০ সপ্তাহ মেয়াদী এ কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ১২ জন, নাইজেরিয়ান বিমান বাহিনীর ১ জন, পাকিস্তান বিমান বাহিনীর ১ জন এবং শ্রীলংকা বিমান বাহিনীর ১ জনসহ মোট ১৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন এবং সফলভাবে কোর্সটি সম্পন্ন করেন। সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

স্কোয়াড্রন লিডার মুসতাক মাহমুদ ইমরান কোর্সে সেরা নৈপূণ্যের জন্য ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন। অনুষ্ঠানে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ পাকিস্তান হাইকমিশন, বাংলাদেশ সেনাবাহিনী এবং বাংলাদেশ নৌবাহিনীর আমন্ত্রিত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট