Home » “৮ম ঢাকা ব্যাংক লিমিটেড বিজয় দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২২”এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

“৮ম ঢাকা ব্যাংক লিমিটেড বিজয় দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২২”এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Author: আইএসপিআর

ঢাকা, ২৪ ডিসেম্বর ২০২২ঃ চার দিনব্যাপী ‘৮ম ঢাকা ব্যাংক লিমিটেড বিজয় দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২২’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ শনিবার (২৪-১২-২০২২) সন্ধ্যায় আর্মি গলফ ক্লাব, ঢাকা সেনানিবাসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ৬৫জন বীর মুক্তিযোদ্ধাদের উত্তরীয় পরিয়ে বিশেষ সম্মাননা প্রদান করেন। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের পক্ষ হতে লেফটেন্যান্ট জেনারেল এম. হারুন-অর-রশিদ, বীর প্রতীক (অবঃ) বক্তব্য প্রদান করেন। বক্তব্যে তিনি বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দেয়ার জন্য সেনাবাহিনী প্রধান এবং ঢাকা ব্যাংক লিমিটেডকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর সেনাবাহিনী প্রধান বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, গত ০৭ ডিসেম্বর ২০২২ তারিখ হতে শুরু হওয়া এ টুর্নামেন্টের উদ্বোধন করেন এ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি।

প্রতিযোগিতায় পাঁচটি ক্যাটাগরীতে দেশি ও বিদেশী খেলোয়াড়সহ সর্বমোট ৭৯১ জন গলফার অংশগ্রহণ করেন। টুর্নামেন্টে মেজর সুলতান মেহেদী রহিম চ্যাম্পিয়ন এবং ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর কবির (অবঃ) ভ্যাটারান উইনার ও লেঃ কর্নেল মোঃ মাহফুজ হোসেন (অবঃ) সিনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন। এছাড়াও, মিসেস নিলা আজিজ লেডি উইনার ও মাস্টার ইমমাদ বিন আরমান জুনিয়র উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে এ্যাডজুটেন্ট জেনারেল ও প্রেসিডেন্ট আর্মি গলফ ক্লাব মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি; জনাব আব্দুল হাই সরকার, চেয়ারম্যান, ঢাকা ব্যাংক লিমিটেড; চেয়ারম্যান, টুর্নামেন্ট কমিটি, আর্মি গলফ ক্লাব; ঊধর্¡তন সামরিক কর্মকর্তাগণ এবং দেশী-বিদেশী বিশিষ্ট ব্যক্তিবর্গ; খেলোয়াড়বৃন্দ ও গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান এ ধরনের প্রতিযোগিতার আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। সেই সাথে মহান বিজয়ের মাসে আয়োজিত এই গলফ টুর্নামেন্টের তাৎপর্য বৃদ্ধিতে বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণ এবং এ ধরনের মহতি উদ্যোগের জন্য ঢাকা ব্যাংক এর চেয়ারম্যান ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সম্পর্কিত পোস্ট