Home » ৯ম সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্ণামেন্ট সমাপ্ত

৯ম সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্ণামেন্ট সমাপ্ত

Author: আইএসপিআর

ঢাকা, ২৭ মার্চ ২০২২, ঃ তিন দিন ব্যাপী ‘৯ম সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্ণামেন্ট ২০২২’ ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ কোর্সে শনিবার (২৬-০৩-২০২২) সমাপ্ত হয়েছে।

বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অব জেনারেল স্টাফ লেঃ জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

টুর্ণামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের মধ্যে জনাব এজাজ আহমেদ চ্যাম্পিয়ন এবং কর্ণেল মোঃ হুমায়ূন রাশেদ রানার-আপ হওয়ার গৌরব অর্জন করেন। অপরদিকে লেডিস উইনার হন তাহ্মিনা রহমান।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী সম্মানিত সদস্যগণ ছাড়াও, কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট এবং জিওসি ও এরিয়া কমান্ডার, লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি, জনাব ফরিদ উদ্দিন খান (রুমি), উপদেষ্টা, আরএন্ডআর এ্যাভিয়েশন এবং অরএন্ডআর হোল্ডিংস লিমিটেড, সিকদার গ্রুপ, জনাব সৈয়দ কামরুল ইসলাম, সিইও আরএন্ডআর এ্যাভিয়েশন এবং অরএন্ডআর হোল্ডিংস লিমিটেড, সিকদার গ্রুপ, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম, এসপিপি, টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্ণেল আবু মোঃ সাইদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লেঃ কর্ণেল মোঃ আনোয়ার হোসেন (অবঃ) এবং দেশের সকল গল্ফ ক্লাব হতে ৬৬৩ জন গল্ফার ও উক্ত সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সংশি¬ষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ ও তাঁদের পরিবারবর্গ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সম্পর্কিত পোস্ট