রবিবার, ২৪শে মার্চ ২০১৯ ইং; ১০ই চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ; ১৬ই রজব ১৪৪০ হিজরী
Home আন্তঃবাহিনী সংস্থা আন্ত:ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজের ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত
REL - 06------------
REL - 04-----
RELEASE COPY-02
RELEASE COPY-01

আন্ত:ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজের ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত

11
0

ঢাকা, ১০ ফেব্রুয়ারি ২০১৯:- বিএএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (বিএএফ সেমস্) আয়োজিত আন্তঃইংলিশ মিডিয়াম ফুটবল প্রতিযোগিতা- ২০১৯ শনিবার রাতে (০৯-২-২০১৯) বিএএফ শাহীন কলেজ খেলার মাঠে সমাপ্ত হয় । সহকারী বিমান বাহিনী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল এম আবুল বাশার, বিবিপি,ওএসপি, এনডিসি,এসিএসসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ।

সমাপনী দিনের খেলায় মেয়েদের অনুর্ধ্ব-১৯ এ বিএএফ সেমস ডনবসকো স্কুলকে ৩-২ গোলে পরাজিত করে শিরোপা জয় করে। এর আগে ছেলেদের অনুর্ধ্ব-১৬ প্রতিযোগিতায় বিএএফ সেমস ৪-১ গোলে সীব্রিজ স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অপরদিকে, ছেলেদের অনুর্ধ্ব-১৯ প্র্রতিযোগিতায় বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ (বিআইএসসি) দিল্লী পাবলিক স্কুলকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএএফ সেমস্ স্কুল ভিন্নধর্মী আয়োজনের মধ্য দিয়ে প্রাতিষ্ঠানিক ও নৈতিক শিক্ষার পাশাপাশি খেলোয়াড় সুলভ মানসিকতা তৈরী করতে কাজ করে যা কোমলমতি ছাত্র-ছাত্রীদের জীবনে বৃহৎ অর্জনে সহায়ক হবে। বিএএফ সেমস্ এর অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন ফেরদৌস মান্নান, পিএসসি তাঁর বক্তব্যে ফুটবল প্রতিযোগীতায় অংশগ্রহণকারী স্কুল ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য যে, আন্ত: ইংলিশ মিডিয়াম স্কুল ও কলেজ ফুটবল প্রতিযোগিতা গত ৮ ফেব্রুয়ারী শুরু হয়। প্রতিযোগীতায় ঢাকাস্থ ২৪ টি ইংলিশ মিডিয়াম স্কুলের প্রায় ৪৩০ জন খেলোয়াড় অংশগ্রহণ করে। তিন ক্যাটাগরিতে মোট ৮০টি খেলা অনুষ্ঠিত হয়।

(11)

Close