বুধবার, ২০শে নভেম্বর ২০১৯ ইং; ৬ই অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ; ২২শে রবিউল-আউয়াল ১৪৪১ হিজরী
Home বিমান বাহিনী বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস-২০১৯ উদ্যাপন
REL-01 ----------
REL=03 -------------
REL=01 ==
REL-01 ----------
REL=03 -------------
REL=01 ==

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) কর্তৃক বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস-২০১৯ উদ্যাপন

43
0

ঢাকা, ১০ অক্টোবর ২০১৯ ঃ – বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) এবং বিএএফ লেডিস ক্লাবের উদ্যোগে বিমান বাহিনী সদর দপ্তর, বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এবং বিমান বাহিনী ঘাঁটি বাশারসহ ঢাকা এলাকায় বসবাসকারী বিমান বাহিনী সদস্যগণের পতœীদের উপস্থিতিতে বিএএফ শাহীন হলে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে “বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস -২০১৯” পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বাফওয়ার সম্মানিত সভানেত্রী এবং বিএএফ লেডিস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ইয়াসমিন জামান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে তিনি বাফওয়া কর্মকান্ডের সাথে সাথে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসের তাৎপর্য তুলে ধরে কিভাবে একটি সুখী ও সমৃদ্ধিশালী পরিবার গঠনে ভূমিকা রাখা যায় সে বিষয়ে তাঁর দিক-নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন।

এছাড়াও, অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি বক্তা বাংলাদেশের স্বনামধন্য কাউন্সেলিং মনোবিজ্ঞানী ড. মেহতাব খানম বর্তমান সামাজিক প্রেক্ষাপটে প্রাত্যহিক জীবনে উদ্ভুত বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানকল্পে করণীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল প্রশ্নোত্তর পর্ব। এ পর্বে উপস্থিত সদস্যাগণ তাদের সমস্যা নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন উত্থাপন করলে অতিথি বক্তা তাঁর মূল্যবান পরামর্শসহ যৌক্তিক সমাধান তুলে ধরেন। উপস্থিত সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।

এদিন বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, যশোর এবং বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক, চট্রগ্রামে একই ব্যানারে, একই সময়ে এবং একই কর্মসূচীর আওতায় যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে দিবসটি পালন করা হয়।

(43)