Home » সেনাবাহিনী প্রধান কর্তৃক কক্সবাজার গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব উদ্বোধন

সেনাবাহিনী প্রধান কর্তৃক কক্সবাজার গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব উদ্বোধন

Author: আইএসপিআর

ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০১৯ঃ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি আজ বুধবার (২৭-০২-২০১৯) ফলক উম্মোচনের মাধ্যমে কক্সবাজারের রামু সেনানিবাসে অবস্থিত কক্সবাজার গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের উদ্বোধন করেন। এই ক্লাব উদ্বোধনের মাধ্যমে বাংলাদেশের পর্যটন নগরী কক্সবাজারে যোগ হলো অরো একটি নতুন আকর্ষণ কক্সবাজার গল্ফ এন্ড কান্ট্রি ক্লাব।

উদ্বোধনী অনুষ্ঠানে সেনাপ্রধান তার ভাষণে এই কোর্সের সাথে অতীত ও বর্তমানে সম্পৃক্ত সকলকে অন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। এই গল্ফ কোর্স পর্যটন নগরীতে আরো একটি নতুন মাত্রা সংযোজনের মাধ্যমে উক্ত এলাকার সামগ্রিক উপযোগিতা ও গ্রহণযোগ্য তাকে অরেকধাপ এগিয়ে নিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি সুন্দর এই গল্ফ কোর্সের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার পাশপাশি এর সর্বত্তোম ব্যবহার নিশ্চিত করার জন্য সংশ্লি¬ষ্ট সকলকে আহবান জানান।

এর আগে, সেনাপ্রধান কক্সবাজার গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান কক্সবাজার গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের সভাপতি ও জিওসি ১০ পদাতিক ডিভিশন এবং এরিয়া কমান্ডার, কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ মাঈন উল্ল¬াহ চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে গল্ফ ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যগণসহ উচ্চ পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট