রবিবার, ২৯শে মার্চ ২০২০ ইং; ১৫ই চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ; ৪ঠা শাবান ১৪৪১ হিজরী
Home Navy KHULNA NAVAL AREA CLINCHED TITLE IN NAVY ATHLETIC COMPETITION

KHULNA NAVAL AREA CLINCHED TITLE IN NAVY ATHLETIC COMPETITION

15
0

ঢাকা, ০৫ মার্চ ২০২০ঃ বাংলাদেশ নৌবাহিনীর ‘বাৎসরিক এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২০’ আজ বৃহস্পতিবার (০৫-০৩-২০২০) চট্টগ্রামস্থ বানৌজা ঈসাখান এর আঞ্চলিক ক্রীড়া কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে।

আজ সমাপনী দিনে নৌবাহিনী প্রধান এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় চট্টগ্রাম নৌ অঞ্চলের উল্লেখযোগ্য সংখ্যক কর্মকর্তা নাবিক এবং খেলোয়াড়গণ উপস্থিত ছিলেন।

এছাড়া, সমাপনী অনুষ্ঠানে গত দুই বছরে নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির অংশগ্রহণে অনুষ্ঠিত বিভিন্ন খেলায় সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দলগুলোকে পুরস্কার প্রদান করা হয়। খুলনা নৌ অঞ্চল (কমখুল) দল সর্বোচ্চ ১৯৩ পয়েন্ট লাভ করে চ্যাম্পিয়ন এবং বানৌজা শহীদ মোয়াজ্জম দল ১৮১ পয়েন্ট লাভ করে রানার্স-আপ হওয়ার গৌরব অর্জন করে। এ সাফল্য অর্জনের জন্য নৌ প্রধান চ্যাম্পিয়ন দলকে “চ্যাম্পিয়ন ক্রীড়া দক্ষতাশীল্ড’ এবং রানার্স-আপ দলকে “রানার্স-আপ ক্রীড়া দক্ষতাশীল্ড’ ক্রেস্ট প্রদান করেন।

পাঁচ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট আটটি দল অংশগ্রহণ করে। চূড়ান্ত খেলায় খুলনা নৌ অঞ্চল (কমখুল) দল ১৩৯ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং বানৌজা শহীদ মোয়াজ্জম দল ১২০ পয়েন্ট পেয়ে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। কমখুল দলের এম এনায়েত, এবি সেরা এ্যাথলেট বিবেচিত হন।

(15)